জকিগঞ্জে সর্বাত্মক লকডাউনে ১২ মামলায় প্রায় ১৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ রোধে সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে জকিগঞ্জের রাস্তাঘাট ছিল অনেকটা ফাঁকা, যান চলাচল ছিল হাতে গোনা। দোকানপাঠও তেমন খুলেনি। এমনই চিত্র দেখা গেছে বিভিন্ন স্থানে।

বৃহস্পতিবার পৌর শহরসহ উপজেলার মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি ও চেকপোস্ট দেখা গেছে। স্বাস্থ্যবিধি না মানায় দোকান ও পথচারীকে মোট ১২টি মামলা করে জরিমানা আদায় করা হয়েছে ১৪ হাজার ৯শ টাকা। উপজেলার বিভিন্ন সড়কে দিনভরই অল্প কিছু রিকশা, ছোট গাড়ি ও সাইকেল চলতে দেখা গেছে। তবে বড় কোনো গণপরিবহন চলেনি। সকালের দিকে শহরের মোড়ে মোড়ে কিছু রিকশা দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও যাত্রীর দেখা পাননি চালকরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমি আক্তার সকালে বিজিবি ও পুলিশ সাথে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানার দায়ে দোকান ও পথচারীকে ৩টি মামলায় ৩ হাজার ৫শ টাকা জরিমানা করে আদায় করেন। দুপুর থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত সহকারী কমিশনা (ভূমি) পল্লব হোম দাস বিভিন্ন স্থানে বিজিবি ও পুলিশ সাথে নিয়ে আরও ৯টি মামলায় মোট ১১ হাজার ৪শ টাকা জরিমানা করে আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাস জানিয়েছেন, লকডাউনে স্বাস্থ্যবিধি মানতে প্রশাসন কঠোরভাবে কাজ করে যাচ্ছে। কোনভাবেই কেউ সরকারের নির্দেশনা অমান্য করতে পারবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর